বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সাবেক মেয়র শওকত হোসেন হিরনের কবরে ফুলেল শ্রদ্ধা

সাবেক মেয়র শওকত হোসেন হিরনের কবরে ফুলেল শ্রদ্ধা

dynamic-sidebar

সাবেক মেয়র শওকত হোসেন হিরনের কবরে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। বরিশালে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, কোরআনখানি, কবর জিয়ারত, মিলাদ ও দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে শোকাবহ পরিবেশে বরিশালের সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন হিরণের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে। সোমবার (০৯ এপ্রিল) সকালে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। দলীয় কার্যালয়ে এবং হিরনের বাসভবন এলাকা নগরীর দক্ষিণ আলেকান্দার হিরণ পয়েন্টে কোরআনখানি, মিলাদ ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে।

পরে সকাল ৯টায় বরিশাল মুসলিম গোরস্তানে মরহুম হিরণের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তার সহধর্মিণী সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা ফাতেহা পাঠ এবং মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন। এছাড়াও বরিশাল মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সভাপতি জসিম উদ্দিন।

 

শহরের নুরিয়া হাই স্কুল প্রাঙ্গণে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। সন্ধ্যার পর দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করে মহানগর আওয়ামী লীগ। বিকেলে আসর নামাজের পর নগরীর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় মসজিদগুলোতে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

 

এ ছাড়া বরিশাল ক্লাব লিমিটেডসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net